প্রযুক্তির মাধ্যমে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার উপায়।

প্রযুক্তির মাধ্যমে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার উপায়।

নতুন উদ্যোক্তা চেস্টা করে থাকেন ব্যবসাকে দ্রুত প্রচার এবং প্রসার করার জন্য। যেটা সকল উদ্যক্তাই চেয়ে থাকেন যে তার ব্যবসা দ্রুত প্রসার হোক।
কিন্তু অনেক উদ্যোক্তা ব্যবসাকে চিরাচরিত নিয়মে পরিচালনা করেন বলে ব্যবসা ঠিক সেভাবে এগিয়ে যায় না জেভাবে এগিয়ে নিয়ে যাওয়া প্রয়োজন ছিল।

আজ এমন কিছু বিষয় উল্লেখ করবো যা একবিংশ শতাব্দিতে আপনার ব্যবসায় খুব জরুরি এবং প্রয়োজনীয়।

* ব্যবসায় আধুনিক তথ্য প্রযুক্তির বিশেষ ব্যবহারঃ

অনেকে ভেবে থাকেন নতুন নিয়মে ব্যবসা পরিচালনার প্রয়োজন নেই, তবে একটা বিষয় দেখলে বুঝবেন যে হাতের মোবাইল ফোন টিও কিন্তু এখন অনেক আপডেট। যা আগে ছিল না। তাই ব্যবসাতেও অবশ্যই এমন কোন নিয়ম বা সিস্টেম এসেছে যা আপনাকে মেনে চলে ব্যবসা পরিচালনা করতে হবে।

* ব্যবসার সকল হিসেবে প্রযুক্তির ব্যবহারঃ

খাতা কলমে হিসেব করার সময় শেষ হয়ে এসেছে, এখন বিভিন্ন সফটওয়ার এর মাধ্যমে হিসেবের কাজটা নির্ভুল ভাবে করা যায়। কারন আপনার প্রতিষ্ঠানের সম্পুর্ন হিসেব সহজেই পেয়ে যাবেন হাতের মুঠোয় স্মার্টফোনে। যেটা দেখে আপনি সহজেই সিদ্ধান্ত গ্রহন করতে পারবেন।

* বহিঃ বিশ্বের সকল টেকনোলজিক্যাল তথ্য জেনে রাখুন সবসময়।

আপনার ব্যবসার সাথে সম্পর্কিত সকল গুরুত্তপুর্ন তথ্য জেনে রাখার চেস্টা করুন। এতে নিজের ব্যবসাকে এগিয়ে রাখা টা সহজ হবে, এবং ব্যবসায় নিত্য নতুন ধারনে এবং চিন্তা ভাবনার জোগ করতে পারবেন।

* ব্যবসা প্রতিষ্ঠানের কার্যক্রম অটোমেশন করা।

ব্যবসা যেরকম ই হোক না কেন সেখানে অটোমেটিক প্রসেসের ব্যবহার বাড়াতে পারেন। এখন দেশের বিভিন্ন ইন্ডাস্ট্রি তাদের ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় সকল জায়গায় অটোমেশনের ব্যবহার প্রচলিত হচ্ছে। এতে আগের তুলনায় উৎপাদন, খরচ, এবং সময় বেচে যাচ্ছে অনেক। এছাড়া ব্যবসা বা ইন্ডাস্ট্রিতে অটোমেশন বা অটোপ্রসেস এখন থেকে আপডেট না করলে সামনে কম্পিটিশনে পিছিয়ে জেতে পারেন।

* তথ্য প্রযুক্তিতে দক্ষ জনবল নিয়োগঃ

আপনার কোম্পানিতে প্রযুক্তির ব্যাপারে ধারনা আছে এমন ব্যক্তিদের অগ্রাধিকার দিন। এতে কোম্পানিতে ভাল একটা প্রভাব থাকবে যা আপনার কোম্পানি কে এগিয়ে নিতে সহায়তা করবে।

ফাস্ট কনসালটেন্সি একটি আধুনিক প্রতিষ্ঠান, আমরা কোম্পানির প্রয়োজনীয় সকল ডকুমেন্টস প্রসেস করে দিয়ে থাকি।

সল্প সময়ের মদ্ধ্যে প্রয়োজনীয় ডকুমেন্টস, লাইসেন্সের জন্য আমাদের সহযোগিতা নিতে পারেন।
ফরেইন কোম্পানি নিবন্ধন।
লিমিটেড কোম্পানি নিবন্ধন।
ভ্যাট ট্যাক্স সার্টিফিকেট।
ফাউন্ডেশন নিবন্ধন।
ট্রেড লাইসেন্স।

আমদানি রপ্তানি লাইসেন্স।

* এছাড়া কোম্পানির প্রয়োজনীয় সকল সেবা।

? আপনাদের সাথে যোগাযোগ করার উপায় ⁉
☎ মোবাইল / হোয়াটস এপ / ভাইভারঃ
? 01855-88 88 29, 01778 99 88 10


Leave a Reply