অল্প টাকায় ব্যবসা ৩য় পর্ব

অল্প টাকায় ব্যবসায়িক আইডিয়াঃ

অল্প টাকায় ব্যবসা করা যায় না, এটা অনেকেই ভেবে থাকেন। শুনতে অন্যরকম লাগলেও ব্যবসা করতে কিন্তু সবসময় বড়ধরনের ইনভেস্টমেন্ট প্রয়োজন হয় না। পোস্টের শেষে থাকছে বড় ইনভেস্টমেন্ট পাওয়ার উপায়।
কিন্তু, অল্প টাকায় ব্যবসা করে বর্তমানে অনেকেই কোটিপতি হয়ে গিয়েছেন। ব্যবসা জিনিস টা অনেকের স্বপ্ন থাকে। জীবনে একজন সফল ব্যবসায়ী হবে। তবে, ব্যবসা করতে যে অনেক অনেক টাকার প্রয়োজন এই ধারণাটি ভুল।

আজকে কয়েকটি ব্যবসার বিষয়ে শেয়ার করব, যেটা হতে পারে আপনার সামনের ব্যবসায়িক সিদ্ধান্তঃ

? ইভেন্ট ম্যানেজমেন্টঃ

করোনা এর পরবর্তী সময়ে নিঃসন্দেহে বলা যায় প্রচুর পরিমান ইভেন্ট ক্রিয়েট হবে, তাই এখন থেকেই যদি আপনি রেডি হতে পারেন ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায় তবে আপনার ব্যবসা চলবে খুব ভালভাবেই, আর হ্যা; এই ব্যবসা শুরু করতে খুব বেশি টাকার ও কিন্তু দরকার হয় না।

? আইটি ইন্সটিটিউটঃ

ডিজিটাল জুগে সবাই চায় স্কিল্ড হতে, তাই সবার চাহিদা এর তুলনা করলে আইটি ইন্সটিটিউট হতে পারে আপনার ব্যবসার নতুন মাধ্যম, শেখানোর সাথে সাথে, দক্ষ জনগন তৈরি করতে পারেন। এই ব্যবসাও সল্প পুজিতে শুরু করা যায়।

? মিল সার্ভিসঃ

এখন অফিসিয়ালি যারা জব করে তারা মুলত বিভিন্ন মিল সার্ভিস কোম্পানি থেকে মিল নিয়ে দুপুরের লাঞ্চ সেরে নেয়, আপনিও চাইলে এই ধরনের ব্যবসা শুরু করতে পারেন; খুব সহজেই।

? স্থানীয় পর্যায়ে মার্কেটিং সার্ভিসঃ

এখন সবাই চায় নিজের প্রচার করতে, একদন দক্ষ জনবল দিয়ে আপনি চাইলে শুরু করতে পারেন এমন মার্কেটিং সার্ভিস, যারা ভিবিন্ন প্রতিষ্ঠানের কার্ড, সার্ভিসের বিস্তারিত জানিয়ে দিবে বিভিন্ন যায়গায় স্থানীয় পর্যায়।

? ইন্টারনেট সার্ভিস প্রভাইডারঃ

আপনার এলাকায় স্থানীয় ভাবে শুরু করতে পারেন রিসেলার ইন্টার্নেট সার্ভিস প্রভাইডিং ব্যবসা, প্রথমে বড় কোন আই এস পি থেকে ইন্টার্নেট ব্যান্ডউইথ নিয়ে ব্যবসা শুরু করে পরবর্তিতে সরকারী লাইসেন্স নিয়ে ব্যবসা বাড়াতে পারবেন।
আপনার ব্যবসার সকল প্রয়োজনীয় ডকুমেন্ট নিন আমাদের থেকে সহজেই। এছাড়া সহজে ট্রেড লাইসেন্স, বাৎসরিক রিটার্ন, শেয়ার হস্তান্তর,ভ্যাট, আমদানি-রপ্তানী, ই- টিন এবং কোম্পানি নিবন্ধন করুন ফাস্ট কনসালটেন্সি অনলাইন ফার্মে।
সহজে এবং কম খরচে, দ্রুত এবং বিশ্বস্ত সেবা গ্রহন করুন।

বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করার উপায়ঃ
? মোবাইল / হোয়াটস এপ / ভাইভারঃ
01855-888829
ইমেইলঃ Consultancyfast@gmail.com
? আমাদের অফিসের ঠিকানা,
ভাওয়াল কনভেনশন সেন্টার, শপ নং ০৮, তৃতীয় তলা, ঢাকা রোড,
চৌরাস্তা সদর গাজীপুর – ১৭০৪।
? গুগোল ম্যাপে আমাদের ঠিকানাঃ


Leave a Reply